Latest News
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ই আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / নলছিটিতে আগামীর বাংলাদেশ বিনির্মাণ শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত

নলছিটিতে আগামীর বাংলাদেশ বিনির্মাণ শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠির নলছিটির কুলকাঠি ইউনিয়নে ফ্যাসিষ্ট হাসিনা পতন, আগামীর বাংলাদেশ বিনির্মাণ শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। স্বেচ্ছাসেবক দল, যুবদল ও যুবদলের আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়। শুক্রবার বিকাল ৪ টায় কুলকাঠি ইউনিয়ন পরিষদ মাঠে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নলছিটি উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক তৌহিদ আলম মান্না। সভায় সভাপতিত্ব করেন কুলকাঠি স্বেচ্ছাসেবকদলের সভাপতি কামাল হোসেন মল্লিক।
এতে বক্তব্য রাখেন উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক জিয়াউল কবির মিঠু, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্যসচিব মো. সাইদুল কবির রানা, উপজেলা যুবদলের যুগ্ন আহ্বায়ক মো. রেজওয়ান, উপজেলা যুবদল নেতা ও উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক হাসিবুল হাসান সবুজ, ,উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মো. সুজন খান, পৌর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক মো. রাসেল এছাড়া ও উপজেলা এবং ইউনিয়নের নেতাকর্মীরা।
এসময়ে  তৌহিদুল আলম মান্না দেশ নায়ক তারেক রহমানের ৩১ দফার ইশতেহার নিয়ে আলোচনা করে বলেন, ফ্যাসিস্ট হাসিনা তিনতিনটি পাতানো নির্বাচন করে মানুষের ভোটের অধিকার হরণ করে পালিয়ে গেছে। আমরা এসেছি দেশনায়ক তারেক রহমানের দেশ সংস্কারের ৩১ দফা নিয়ে আপনাদের কাছে। আমার নেতা তারেক রহমান ক্ষমতায় এলে দেশ ঢেলে সাজাবে। বিএনপি ক্ষমতায় আসলে স্বৈরাচার প্রথাকে চিরতরে কবর দেয়া হবে।
তিনি আরও বলেন, সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে আনন্দের দিন সামনে তাই সকল নেতাকর্মীরা তাদের কে সহযোগিতা করুন। তাঁরা যেন সুন্দর সঠিকভাবে স্বাধীনভাবে তাদের অনুষ্ঠান পালন করতে পারে।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা স্বেচ্ছাসেবক দল নেতা মোহন, রাজিবুল ইসলাম, আল আমিন গাজী, মেহেদী হাসান সৈকত, উপজেলা ছাত্রদল নেতা ফয়সাল হোসেন, পৌর আহ্বায়ক রনি তালুকদার, কলেজ শাখার সভাপতি রাকিব গাজী, ইউনিয়ন যুবদল সভাপতি মজিদ তালুকদার, স্বেচ্ছাসেবক দলের সভাপতি কামাল হোসেন মল্লিক, ছাত্রদলের সভাপতি রাশেদ তালুকদার। এছাড়া ও উপজেলা এবং ইউনিয়নের বিভিন্ন নেতাকর্মীরা।

কে এম সবুজ
ঝালকাঠি প্রতিনিধি

 

জনতার কণ্ঠ 24 সংবাদ

আওয়ামী লীগের সভাপতির পদ থেকে ইউপি চেয়ারম্যানের পদত্যাগ

স্টাফ রিপোর্টার : ঝালকাঠির নলছিটি উপজেলার দপদপিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহরাব হোসাইন বাবুল মৃধা ইউনিয়ন …