Latest News
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ই আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / উন্নয়নের জন্য উন্নত মানবসম্পদ দরকার: ঝালকাঠির জেলা প্রশাসক

উন্নয়নের জন্য উন্নত মানবসম্পদ দরকার: ঝালকাঠির জেলা প্রশাসক

স্টাফ রিপোর্টার :
উন্নয়নের জন্য উন্নত জনসম্পদ দরকার বলে জানিয়েছেন ঝালকাঠির নবাগত জেলা প্রশাসক আশরাফুর রহমান। তিনি বলেন, প্রতিটি মানুষকে সঠিক পথ দেখাতে হলে তাকে দক্ষ, যোগ্য মানবিক মানুষ হতে হবে। উন্নয়নের জন্য সবাইকে এক হয়ে কাজ করতে হবে। তাহলেও আামাদের চাওয়া পাওয়া পূরণ হবে। বৃহস্পতিবার দুপুরে ঝালকাঠির নলছিটি উপজেলার সকল কর্মকর্তা, সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ও সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। শিক্ষকদের উদ্দেশ্য জেলা প্রশাসক বলেন, বিদ্যালয়ে শিক্ষার্থীদের উপস্থিতির হার বাড়াতে হবে। শিশুদের স্কুলমুখী করতে অভিভাবকদেরও ভূমিকা রাখতে হবে। পড়ালেখার পাশাপাশি সহশিক্ষা কার্যক্রম চালু রাখতে হবে। আপনার শিক্ষার্থীদের আপনার সন্তানের মতো মনে করতে হবে। যে নষ্ট হয়ে গেছে তাকে ফিরিয়ে আনা কঠিন, যে ভালো আছে, তাকে যোগ্য হিসেবে গড়ে তুলতে হবে। আপনাদের পাশে আমি সবসময় আছি।
সাংবাদিকদের উদ্দেশ্যে নবাগত জেলা প্রশাসক বলেন, লেখনির মধ্যে ভালো কাজগুলোকে প্রধান্য দিবেন। খারাপ কাজগুলোও তুলে ধরবেন। আমরা সবাই মিলে এ জেলাকে নতুন করে গঠন করবো। আমি এখন মুন্সিগঞ্জের মানুষ নয়, ঝালকাঠি মানুষ। আপনারাও আমাদের সহযোগিতা করবেন।
নলছিটি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নজরুল ইসলামের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন অতিরিক্ত জেলা প্রশাসক মো. রুহুল আমিন, উপজেলা শিক্ষা কর্মকর্তা শিরিন আক্তার, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোজাম্মেল হক, নলছিটি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কে এম সবুজ ও বন্দর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সারাহ পারভীন রিংকু।

 

জনতার কণ্ঠ 24 সংবাদ

নলছিটিতে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

স্টাফ রিপোর্টার : কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নানা আয়োজনের মধ্য দিয়ে ঝালকাঠির নলছিটিতে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক …