Latest News
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪ ।। ৪ঠা আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / ঝালকাঠিতে শিক্ষার্থীদের ওপর সরকাদলীয় সমর্থকদের হামলা, উভয় পক্ষের ধাওয়া পাল্টা ধাওয়া ইটপাটকেল নিক্ষেপ, যুবলীগের আহ্বায়কসহ আহত ১৫ (ভিডিওসহ)

ঝালকাঠিতে শিক্ষার্থীদের ওপর সরকাদলীয় সমর্থকদের হামলা, উভয় পক্ষের ধাওয়া পাল্টা ধাওয়া ইটপাটকেল নিক্ষেপ, যুবলীগের আহ্বায়কসহ আহত ১৫ (ভিডিওসহ)

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠিতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দালনের শিক্ষার্থীদের ওপর হামলা করেছে ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা। এ সময় সরকার দলীয় সমর্থক ও শিক্ষার্থীদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া এবং ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। এতে জেলা যুবলীগের আহŸায়ক রেজাউল করিম জাকিরসহ উভয় পক্ষের ১৫ জন আহত হয়েছে। আজ রবিবার বেলা পৌনে ১২টার দিকে শহরের কামারপট্টি মোড় ও ফায়ার সার্ভিস সড়কে এ ঘটনা ঘটে। পরে শিক্ষার্থীরা শহরের ফায়ার সার্ভিস সড়কে অবস্থান নিয়ে ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীদের ধাওয়া করে। এসময় উভয় পক্ষের মধ্যে ঘণ্টাব্যাপী ইটপাটকেল নিক্ষেপ করা হয়। পুলিশ পরিস্থিতি শান্ত করতে একাধিক টিয়ারশেল নিক্ষেপ করে। ইটপাটকেলে কয়েকটি ব্যবসাপ্রতিষ্ঠান ক্ষতিগ্রস্ত হয়। শিক্ষার্থীরা বিভিন্ন মোড়ে মোড়ে সড়কে আগুন ধরিয়ে দেয়। শিক্ষার্থীরা শহরের বিভিন্ন স্থানে অবস্থান নিয়ে মিছিল ও স্লোগান অব্যাহত রেখেছে।
এর আগে শিক্ষার্থীরা ঝালকাঠি সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিল শুরু করে স্থানীয় প্রেসক্লাবের সামনে গিয়ে অবস্থান নেয়। এসময় দেশের বিভিন্ন স্থানে আন্দোলনকারীদের ওপর হামলা ও হত্যার প্রতিবাদে স্লোগান দিতে থাকে। বর্তমানে শহরে থমথমে পরিস্থিতি বিরাজ করছে। এদিকে জেলার কাঁঠালিয়া উপজেলায় বৈষম্যবিরোধী আন্দোলনের শিক্ষার্থীরা একটি বিআরটিসি বাস ভাঙচুর করে এবং একটি মোটরসাইকেলে অগ্নিসংযোগ করে।
ঝালকাঠির অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মুহিতুল ইসলাম জানান, পুলিশ পরিস্থিতি শান্ত করতে টিআরশেল ছুড়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। বিভিন্ন মোড়ে ছাত্ররা অবস্থান নিয়েছে। পুলিশও তাদের নজরদারিতে রেখেছে।

জনতার কণ্ঠ 24 সংবাদ

আওয়ামী লীগের সভাপতির পদ থেকে ইউপি চেয়ারম্যানের পদত্যাগ

স্টাফ রিপোর্টার : ঝালকাঠির নলছিটি উপজেলার দপদপিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহরাব হোসাইন বাবুল মৃধা ইউনিয়ন …