Latest News
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪ ।। ৭ই কার্তিক ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / রাজাপুরে মাছ ধরতে গিয়ে নিখোঁজ জেলের লাশ উদ্ধার

রাজাপুরে মাছ ধরতে গিয়ে নিখোঁজ জেলের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠির রাজাপুরের বিষখালী নদীতে মাছ ধরতে গিয়ে নিখোঁজের একদিন পর জেলে মো. মিরাজ মোল্লার (১৯) লাশ উদ্ধার করেছে স্বজনরা। শুক্রবার বিকেলে ৫টার দিকে উপজেলার বড়ইয়া ইউনিয়নের চল্লিশ কাহনিয়া লঞ্চঘাট এলাকায় নদীতে ভাসমান অবস্থায় লাশ উদ্ধার করা হয়। বৃহস্পতিবার দুপুরে বিষখালী নদীর বাদুরতলা এলাকায় মাছ ধরতে গিয়ে পানিতে ডুবে তিনি নিখোঁজ হন। মিরাজ উপজেলার মঠবাড়ি ইউনিয়নের পুকুরিজানা এলাকার মৃত আব্দুল হাই মোল্লার ছেলে।
স্থানীয় ইউপি সদস্য দেলোয়ার খলিফা জানান, বিষখালী নদীতে জাল দিয়ে মাছ ধরার সময় পানিতে ডুবে নিখোঁজ হয় মিরাজ। পরে স্থানীয়রা পুলিশ ও ফায়ার সার্ভিসের সহায়তায় উদ্ধার অভিযান চালালেও তাঁর সন্ধান মেলেনি। রাতে প্রশাসন অভিযান বন্ধ ঘোষণা করে। পরে শুক্রবার দিনভর ট্রলার ও নৌকা নিয়ে স্বজনরা বিষখালী নদীর বিভিন্ন এলাকায় খোঁজখুজি করে বড়ইয়া ইউনিয়নের চল্লিশ কাহনিয়া লঞ্চঘাট এলাকার নদীতে তাঁর লাশ ভাসতে দেখেন। সেখান থেকে তাঁর লাশ উদ্ধার করে বাড়িতে নিয়ে যাওয়া হয়।
রাজাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, লাশ উদ্ধারের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। পরিবারের সঙ্গে কথা বলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে। নিখোঁজের ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছিল।

জনতার কণ্ঠ 24 সংবাদ

নলছিটির পূর্ব মালিপুর বাইতুস সালাম জামে মসজিদের কমিটি গঠন

স্টাফ রিপোর্টার : ঝালকাঠির নলছিটি পৌর এলাকার পূর্ব মালিপুর বাইতুস সালাম জামে মসজিদের নতুন কমিটি …