Latest News
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪ ।। ৭ই কার্তিক ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / হেফাজতের তাণ্ডবের প্রতিবাদে নলছিটিতে সমাবেশ

হেফাজতের তাণ্ডবের প্রতিবাদে নলছিটিতে সমাবেশ

স্টাফ রিপোর্টার :
হেফাজত ইসলামের দেশব্যাপী তাণ্ডবের প্রতিবাদে ঝালকাঠির নলছিটি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল ১১টায় শহরের সাথির মোড় এলাকায় এ সমাবেশ অনুষ্ঠিত হয়। নলছিটি পৌরসভার মেয়র আবদুল ওয়াহেদ খানের নেতৃত্বে লকডাউনের মধ্যেই সমাবেশ করে আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিক লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।
সমাবেশে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও নলছিটি পৌরসভার মেয়র আবদুল ওয়াহেদ খান, আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট ইঞ্জিনিয়ার জি কে মোস্তাফিজুর রহমান, উপজেলা যুবলীগের আহ্বায়ক দুলাল শরীফ ও যুবলীগ নেতা মামুন তালুকদার। সমাবেশে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনার্ধন দাস, যুবলীগ নেতা খান মনিরুজ্জামান বিল্পব, উপজেলা শ্রমিক লীগের সভাপতি পারভেজ হোসেন হান্নান, পৌর কাউন্সিলর আব্দুল্লাহ আল মামুন লাভলু, উপজেলা ছাত্রলীগের সভাপতি অনিক রহমান সরদার, সাধারণ সম্পাদক দিদারুল আলম রায়হান ও পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক অন্তু পালিত।
সমাবেশে বক্তারা ব্রাক্ষ্মণবাড়িয়াসহ দেশের বিভিন্ন স্থানে হেফাজতে ইসলামের জ্বালাও পোড়াও, হামলা-ভাঙচুরের তীব্র নিন্দা জানিয়ে অবিলম্বে দোষীদের গ্রেপ্তারের দাবি জানান।
এদিকে করোনার দ্বিতীয় ধাপে সংক্রমণের কারণে সরকার লকডাউনের আদলে সকল সভাসমাবেশ নিষিদ্ধ করে প্রজ্ঞাপন জারি করে, অথচ নিয়ম ভেঙেই সমাবেশ করা হয় নলছিটিতে। বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনা সমালোচনার ঝড় বইছে।

 

জনতার কণ্ঠ 24 সংবাদ

নলছিটির পূর্ব মালিপুর বাইতুস সালাম জামে মসজিদের কমিটি গঠন

স্টাফ রিপোর্টার : ঝালকাঠির নলছিটি পৌর এলাকার পূর্ব মালিপুর বাইতুস সালাম জামে মসজিদের নতুন কমিটি …