Latest News
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪ ।। ২রা কার্তিক ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / বঙ্গবন্ধুর আদর্শ অনুকরণ করে নতুন প্রজন্মকে প্রস্তুত করতে হবে : আমির হোসেন আমু

বঙ্গবন্ধুর আদর্শ অনুকরণ করে নতুন প্রজন্মকে প্রস্তুত করতে হবে : আমির হোসেন আমু

স্টাফ রিপোর্টার :
বঙ্গবন্ধুর আদর্শকে অনুকরণ করে নতুন প্রজন্মকে প্রস্তুত করার আহ্বান জানিয়ে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশের জন্ম হতোনা। বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ। তাঁর সম্পর্কে যতো বিশিষ্টজনদের লেখা রয়েছে, সেগুলো পড়তে হবে। তাহলেই তরুণরা তাঁর সম্পর্কে জানতে পারবে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বুধবার সকাল ১১টায় শহরের টাউন হলের সামনে জেলা আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে তিনি এসব কথা বলেন।
আওয়ামী লীগের এ বর্ষিয়ান নেতা বলেন, একটি রাষ্ট্র সৃষ্টির পেছনে বঙ্গবন্ধু যে অবদান রেখে গেছেন, তা একটি ইতিহাস। এ স্বীকৃতি কখনো মুছে যাবে না। পৃথিবী যতদিন আছে, বঙ্গবন্ধুর নাম ততদিনই বাঙালী জাতির কাছে স্বর্ণাক্ষরে লেখা থাকবে।
সাবেক এ মন্ত্রী বলেন, বঙ্গবন্ধুকে হত্যার পরে দেশকে পিছিয়ে দেওয়া হয়েছিল, শেখ হাসিনা ক্ষমতায় আসার পরে আবার দেশের উন্নয়নে চাঁকা ঘুরছে। বাংলাদেশ এখন বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেল। উন্নয়নের ধারা অব্যহত রাখতে হলে নৌকার কোন বিকল্প নেই।
ঝালকাঠি জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহআলমের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, সহসভাপতি ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আরিফুর রহমান, পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র মো. লিয়াকত আলী তালুকদার, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক তরুণ কর্মকার, জেলা যুবলীগের আহ্বায়ক রেজাউল করিম জাকির ও জেলা ছাত্রলীগের সভাপতি মো. শফিকুল ইসলাম।
সমাবেশ শেষে বঙ্গবন্ধুর আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়। দোয়া মোনাজাত পরিচালনা করেন জেলা আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক মুহাম্মদ আব্দুর রশীদ।

জনতার কণ্ঠ 24 সংবাদ

নলছিটিতে স্বেচ্ছাসেবক দলের সংবাদ সম্মেলন, আহ্বায়কের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদ

স্টাফ রিপোর্টার : ঝালকাঠির নলছিটি উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক তৌহিদ আলম মান্নার বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদ …