Latest News
শনিবার, ১৯ অক্টোবর ২০২৪ ।। ৩রা কার্তিক ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / ঝালকাঠি পৌরসভা নির্বাচনে আবারো নৌকার মাঝি লিয়াকত তালুকদার

ঝালকাঠি পৌরসভা নির্বাচনে আবারো নৌকার মাঝি লিয়াকত তালুকদার

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠি পৌরসভা নির্বাচনে টানা দ্বিতীয়বার আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন মো. লিয়াকত আলী তালুকদার। শনিবার দলের সংসদীয় এবং স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথসভায় তাকে প্রার্থী চূড়ান্ত করা হয়।
প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে এই যৌথসভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগ সভাপতি এবং সংসদীয় ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৈঠক শেষে দলের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে চূড়ান্ত প্রার্থীর নাম ঘোষণা করা হয়। মো. লিয়াকত আলী তালুকদার ঝালকাঠি পৌরসভার বর্তমান মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি। ঝালকাঠি পৌরসভার রাস্তাঘাট ও ড্রেনেজ ব্যবস্থার উন্নয়নসহ সৌন্দর্য বর্ধনে ভূমিকা রাখায় আবারো তাকে নৌকার মাঝি করা হয়। আগামী ১১ এপ্রিল ঝালকাঠি পৌরসভা নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।
মো. লিয়াকত আলী তালুকদার বলেন, আমাকে দ্বিতীয়বার নৌকার মনোনয়ন দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ঝালকাঠি-২ আসনের সংসদ সদস্য আমির হোসেন আমুর প্রতি কৃজ্ঞতা প্রকাশ করছি। বিজয়ী হলে বর্তমান সরকারে উন্নয়নের ধারা অব্যহত রাখা হবে। ঝালকাঠি পৌরসভাকে আধুনিকায়ন করা হবে। নতুন নতুন প্রকল্পের মধ্যেমে জনগণের দুর্ভোগ লাঘবে কাজ করে যাবো।

জনতার কণ্ঠ 24 সংবাদ

নলছিটিতে স্বেচ্ছাসেবক দলের সংবাদ সম্মেলন, আহ্বায়কের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদ

স্টাফ রিপোর্টার : ঝালকাঠির নলছিটি উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক তৌহিদ আলম মান্নার বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদ …