Latest News
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪ ।। ৭ই কার্তিক ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / অসাম্প্রদায়িক বাংলাদেশের গড়তে সবাইকে একযোগে কাজ করতে হবে : আমু

অসাম্প্রদায়িক বাংলাদেশের গড়তে সবাইকে একযোগে কাজ করতে হবে : আমু

স্টাফ রিপোর্টার :
স্বাধীনতাবিরোধী অপশক্তিকে মোকাবেলা করে অসাম্প্রদায়িক ও সুখী-সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে ধর্ম ও দল-মত নির্বিশেষে সবাইকে একযোগে কাজ করার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র সাবেক মন্ত্রী আমির হোসেন আমু এমপি। শনিবার সকালে ঝালকাঠি জেলা পূজা উদযাপন পরিষদের দ্বি-বার্ষিক সম্মেলনে ভার্চুয়ালি যুক্ত থেকে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান। শহরের ফায়ার সার্ভিস সড়কের আখড়া বাড়ি মন্দির চত্বরে এ অনুষ্ঠানের আয়োজন করে জেলা পূজা উদযাপন পরিষদ।
আওয়ামী লীগের এ বর্ষিয়ান নেতা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবকে সপরিবারে হত্য করে দেশের চাকা পিছনের দিকে ঘুরিয়ে দেওয়া হয়েছিল। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা হাল ধরার পর বাংলাদেশ আজ সারাবিশ্বে মর্যাদার আসনে প্রতিষ্ঠিত হয়েছে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে হবে।
বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সভাপতি মিলন কান্তি দত্ত জাতীয় পতাকা উত্তোলন ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করেন। সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক অ্যাডভোকেট নির্মল চন্দ্র দে অনুষ্ঠানের সভাপতিত্ব করেন। জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক তরুণ কর্মকারের সঞ্চালনায় সম্মেলনে পূজা উদযাপন পরিষদের কেন্দ্রীয়, জেলা ও উপজেলা নেতৃবৃন্দ এবং আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে শিশু বিশেষজ্ঞ অধ্যাপক ডা. অসীম কুমার সাহাকে সভাপতি ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক তরুণ কর্মকারকে সাধারণ সম্পাদক করে জেলা পূজা উদযাপন পরিষদের কমিটি গঠন করা হয়।

জনতার কণ্ঠ 24 সংবাদ

নলছিটির পূর্ব মালিপুর বাইতুস সালাম জামে মসজিদের কমিটি গঠন

স্টাফ রিপোর্টার : ঝালকাঠির নলছিটি পৌর এলাকার পূর্ব মালিপুর বাইতুস সালাম জামে মসজিদের নতুন কমিটি …