Latest News
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪ ।। ৭ই কার্তিক ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / বাস চাপায় একাত্তর টিভির ভিডিও এডিটর নিহত: নলছিটি থেকে ভিক্টর পরিবহণের হেলপার আটক

বাস চাপায় একাত্তর টিভির ভিডিও এডিটর নিহত: নলছিটি থেকে ভিক্টর পরিবহণের হেলপার আটক

স্টাফ রিপোর্টার :
ঢাকায় বাস চাপায় একাত্তর টিভির ভিডিও এডিটর গোপাল সূত্রধর নিহতের ঘটনায় ভিক্টর পরিবহণের চালকের সহকারী (হেলপার) মামুন হাওলাদারকে (৩৮) ঝালকাঠির নলছিটি থেকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে উপজেলার দক্ষিণ ডেবরা শ্বশুর বাড়ি থেকে তাকে আটক করা হয়। আটককৃত মামুন উপজেলার মাদবপাশা গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে।
পুলিশ জানায়, গত বুধবার (২৭ জানুয়ারি) বিকেলে একাত্তর টিভির অফিস থেকে মোটরসাইকেলে খিলক্ষেতের বাসায় যাচ্ছিলেন ভিডিও এডিটর গোপাল সূত্রধর। পেছন থেকে যাত্রীবাহী বাস ভিক্টর পরিবহণ তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। এ সময় বাসের চালক জাহাঙ্গীর হোসেন ও চালকের সহকারী মামুন হাওলাদার পালিয়ে যায়। এ ঘটনায় গুলশান থানায় মামলা দায়ের হলে পুলিশ আসামিদের আটকের জন্য বিভিন্ন স্থানে অভিযান চালায়। মোবাইলফোন ট্রাকিং করে চালকের সহকারী মামুনের সন্ধান জানতে পারে পুলিশ। সে নলছিটি উপজেলার দক্ষিণ ডেবরা গ্রামে তাঁর শ্বশুর বাড়িতে আত্মগোপনে ছিলেন। বৃহস্পতিবার রাতে নলছিটি থানা পুলিশ ওই বাড়িতে অভিযান চালায়। এসময় তাকে আটক করে নলছিটি থানায় নিয়ে আসা হয়।
নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহমেদ বলেন, সন্ধ্যায় লঞ্চযোগে তাকে ঢাকায় পাঠানো হবে। শনিবার সকালে তাকে গুলশান থানায় হস্তান্তর করা হবে।

জনতার কণ্ঠ 24 সংবাদ

নলছিটির পূর্ব মালিপুর বাইতুস সালাম জামে মসজিদের কমিটি গঠন

স্টাফ রিপোর্টার : ঝালকাঠির নলছিটি পৌর এলাকার পূর্ব মালিপুর বাইতুস সালাম জামে মসজিদের নতুন কমিটি …