Latest News
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪ ।। ৭ই কার্তিক ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / নলছিটিতে আ.লীগ প্রার্থীর গণসংযোগ

নলছিটিতে আ.লীগ প্রার্থীর গণসংযোগ

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠির নলছিটির পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আব্দুল ওয়াহেদ খান গণসংযোগ, মতবিনিময় সভা ও উঠান বৈঠক করেছেন। প্রতীক বরাদ্দের পরপরই তিনি নেতাকর্মীদের নিয়ে শহরের বিভিন্ন ওয়ার্ডে মতবিনিময় সভা, উঠান বৈঠক ও গণসংযোগ করে যাচ্ছেন। শুক্রবার সকালে তিনি শহরের পুরাতন পোস্ট অফিস সড়ক সড়কের প্রধান নির্বাচনী কার্যালয় থেকে গণসংযোগ শুরু করেন। শহরের বিভিন্ন স্থানে গণসংযোগ শেষে তিনি তাঁর কার্যালয়ের সামনে এসে সংক্ষিপ্ত পথসভায় বক্তব্য রাখেন।
মেয়র প্রার্থী আব্দুল ওয়াহেদ খান বলেন, নির্বাচিত হলে জনগণের সেবক হয়েই কাজ করবো। উন্নয়নের জন্য নৌকায় ভোট দেওয়ার অনুরোধ জানান তিনি। তিনি আরো বলেন, এলাকার মানুষ উন্নয়ন চায়, শান্তি চায় ও সমৃদ্ধি চায়। তাই শান্তি ও সমৃদ্ধির সহযোগী হতে আগামী ৩০ জানুয়ারি নৌকা প্রতীকে ভোট দিন।
গণসংযোগ ও পথসভায় উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনার্ধন দাস, যুবলীগ নেতা মো. মহিউদ্দিন আহম্মেদ, আবুল কাশেম বাবলু, লুৎফর রহমান শাহিন, মো. মামুন তালুকদার, শফিকুল ইসলাম ইলিয়াছ, শ্রমিক লীগের সভাপতি পারভেজ হোসেন হান্নান, উপজেলা ছাত্রলীগের সভাপতি অনিক রহমান সরদার।

জনতার কণ্ঠ 24 সংবাদ

নলছিটির পূর্ব মালিপুর বাইতুস সালাম জামে মসজিদের কমিটি গঠন

স্টাফ রিপোর্টার : ঝালকাঠির নলছিটি পৌর এলাকার পূর্ব মালিপুর বাইতুস সালাম জামে মসজিদের নতুন কমিটি …