Latest News
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪ ।। ৭ই কার্তিক ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / ঝালকাঠিতে কম্বল দেওয়ার কথা বলে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার

ঝালকাঠিতে কম্বল দেওয়ার কথা বলে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠিতে কম্বল দেওয়ার কথা বলে এক প্রতিবন্ধী কিশোরীকে (১৩) বাড়ি থেকে ডেকে নিয়ে ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। শনিবার বিকেলে সদর উপজেলার শেখেরহাট ইউনিয়ন পরিষদ সংলগ্ন একটি বাগানে এ ঘটনা ঘটে। পুলিশ অভিযান চালিয়ে রাতেই বখাটে যুবক সিরাজুল ইসলাম সিরাজকে (২৮) গ্রেপ্তার করে।
পুলিশ জানায়, শীত নিবারণের জন্য ইউনিয়ন পরিষদ থেকে কম্বল এনে দেওয়ার কথা বলে প্রতিবন্ধী কিশোরীকে রাজপাশা গ্রামের বাড়ি থেকে ডেকে নিয়ে আসে প্রতিবেশী সিরাজ। মেয়েটিকে ইউনিয়ন পরিষদ সংলগ্ন একটি বাঁশ বাগানে নিয়ে ধর্ষণ করে সে। এ সময় কিশোরীর চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে আসলে বখাটে সিরাজ পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মেয়েটিকে উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় রাতেই মেয়েটির মা বাদী হয়ে ঝালকাঠি থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। পুলিশ অভিযান চালিয়ে শেখেরহাট এলাকা থেকে সিরাজকে গ্রেপ্তার করে। সিরাজ রাজপাশা গ্রামের মোসলেম আলী হাওলাদারের ছেলে।
ঝালকাঠি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খলিলুর রহমান বলেন, নির্যাতনের শিকার মেয়েটিকে পরীক্ষার জন্য ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

জনতার কণ্ঠ 24 সংবাদ

নলছিটির পূর্ব মালিপুর বাইতুস সালাম জামে মসজিদের কমিটি গঠন

স্টাফ রিপোর্টার : ঝালকাঠির নলছিটি পৌর এলাকার পূর্ব মালিপুর বাইতুস সালাম জামে মসজিদের নতুন কমিটি …