Latest News
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪ ।। ৬ই কার্তিক ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তির দাবিতে ঝালকাঠিতে মানববন্ধন

সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তির দাবিতে ঝালকাঠিতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার :
প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক অনুসন্ধানী সাংবাদিক রোজিনা ইসলামকে স্বাস্থ্য মন্ত্রণালয়ে হেনস্তা ও গ্রেপ্তারের প্রতিবাদে ঝালকাঠিতে মানববন্ধন করা হয়েছে। বুধবার সকাল ১০টায় ঝালকাঠি প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। ঝালকাঠি প্রেসক্লাব আয়োজিত মানববন্ধনে সুশাসনের জন্য নাগরিক (সুজন), রিপোর্টার্স ইউনিটি, প্রথম আলো বন্ধুসভা, ইয়ুথ অ্যাকশন সোসাইটি, মানব কল্যাণ সোসাইটি, ৭১ এর চেতনা, প্রতিবাদী নাগরিক মঞ্চসহ বিভিন্ন সংগঠন ও শ্রেণি পেশার মানুষ অংশ নেন। মানববন্ধনে অংশগ্রণকারীরা সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তি দাবি করেন। অবিলম্বে তাকে মুক্তি দিয়ে মিথ্যা মামলা প্রত্যাহার করা না হলে কঠোর আন্দোলনের হুশিয়ারি দেন সাংবাদিক নেতৃবৃন্দ।

মানববন্ধন চলাকালে বক্তব্য দেন ঝালকাঠি প্রেসক্লাবের সভাপতি চিত্তরঞ্জন দত্ত, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আক্কাস সিকদার, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার দুলাল সাহা, সুশাসনের জন্য নাগরিক সুজনের ঝালকাঠি জেলা শাখার সাধারণ সম্পাদক মহিন উদ্দিন তালুকদার, শহর শাখার যুগ্ম সম্পাদক মুশফিকুর রহমান বাবু, প্রেসক্লাবের সহসাধারণ সম্পাদক কে এম সবুজ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক অলোক সাহা, রিপোর্টার্স ইউনিটির সভাপতি আল আমিন তালুকদার, প্রথম আলো প্রতিনিধি মাহামুদুর রহমান পারভেজ, ৭১ এর চেতনার সভাপতি গোপাল দে ও দৃক নিউজ প্রতিনিধি সৈয়দ মাহফুজা মিষ্টি।

 

একই দাবিতে ঝালকাঠির নলছিটি উপজেলার সাংবািদিকদের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়। উপজেলা পরিষদ চত্বরে অনুষ্ঠিত মানববন্ধনে সাংবাদিকদের পাশাপাশি প্রথম আলো বন্ধুসভার সদস্যরাও অংশ নেয়। মানববন্ধনে বক্তারা অবিলম্বে সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তি দাবি করেন।

বক্তব্য দেন নলছিটি প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আবদুল কুদ্দুস তালুকাদার, সহ সভাপতি ইউসুফ আলী তালুকদার, যুগ্ম সাধারণ সম্পাদক মিলন কান্তি দাস ও সাংবাদিক গোলাম মাওলা শান্ত।

জনতার কণ্ঠ 24 সংবাদ

নলছিটির পূর্ব মালিপুর বাইতুস সালাম জামে মসজিদের কমিটি গঠন

স্টাফ রিপোর্টার : ঝালকাঠির নলছিটি পৌর এলাকার পূর্ব মালিপুর বাইতুস সালাম জামে মসজিদের নতুন কমিটি …