Latest News
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪ ।। ২রা আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / শেখ হাসিনা এখন দক্ষিণ এশিয়ার শীর্ষ নেতা : এম মনিরুজ্জামান মনির

শেখ হাসিনা এখন দক্ষিণ এশিয়ার শীর্ষ নেতা : এম মনিরুজ্জামান মনির

স্টাফ রিপোর্টার :
বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখন দক্ষিণ এশিয়ার শীর্ষ নেতা বলে জানিয়েছেন ঝালকাঠি-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, কেন্দ্রীয় আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক উপ কমিটির সদস্য ও কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিভিউশন কোম্পানির পরিচালক এম মনিরুজ্জামান মনির। তিনি বলেন মানবতার মা শেখ হাসিনা বিশ্বে প্রভাবশালী নারী প্রধানমন্ত্রী, অনুকরণীয়-অনুসরণীয় ব্যক্তিত্ব। তাঁর জন্য বাংলাদেশ আজকের উন্নয়নের বিশ্বে রোল মডেল। তাই বাংলার মানুষ আবার নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী নির্বাচিত করবেন।
জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে ঝালকাঠির কাঁঠালিয়ায় আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। গতকাল মঙ্গলবার বিকেলে উপজেলা অডিটরিয়ামে এ অনুষ্ঠানের আয়োজন করে উপজেলা আওয়ামী লীগ।
উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মো. রুস্তুম আলী খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য জাতীয় পার্টি (জেপি) কেন্দ্রীয় কমিটির সদস্য জাকির সুলতান, রাজাপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মুজিবুর রহমান মৃধা, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম ডেজলিং তালুকদার, রিয়াজ উদ্দিন মাতুব্বর, কাঁঠালিয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইদ্দিস আলম গাজী প্রমুখ।
এছাড়াও স্থানীয় ছাত্রলী, যুবলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। পরে ১৫ আগস্ট বঙ্গবন্ধুসহ তাঁর পরিবারের নিহতদের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

জনতার কণ্ঠ 24 সংবাদ

নলছিটিতে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

স্টাফ রিপোর্টার : কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নানা আয়োজনের মধ্য দিয়ে ঝালকাঠির নলছিটিতে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক …