Latest News
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪ ।। ৬ই কার্তিক ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / মোল্লারহাট ইউপি নির্বাচনে অ্যাডভোকেট মাহাবুবুর রহমান সেন্টুর প্রার্থীতা ঘোষণা

মোল্লারহাট ইউপি নির্বাচনে অ্যাডভোকেট মাহাবুবুর রহমান সেন্টুর প্রার্থীতা ঘোষণা

স্টাফ রিপোর্টার :
আসন্ন ইউপি নির্বাচনে ঝালকাঠির নলছিটি উপজেলার মোল্লারহাট ইউপি চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী গোহাইলবাড়ি জে. এম. মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি অ্যাডভোকেট কে. এম. মাহাবুব হোসেন সেন্টু প্রার্থীতা ঘোষণা করেছেন।
বুধবার মহান বিজয় দিবস উপলক্ষে গোহাইলবাড়ী জে. এম. মাধ্যমিক বিদ্যালয়ে আয়োজিত বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা, আলোচনাসভা ও দোয়া মাহফিল শেষে সংবাদ সম্মেলনে তিনি এ ঘোষণা দেন।
সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী অ্যাডভোকেট মহাবুবুর রহমান সেন্টু বলেন, আওয়ামী লীগ নেতা ও ঝালকাঠি-২ আসনে সংসদ সদস্য, আমির হোসেন আমুর নির্দেশনা মোতাবেক আমি দলের জন্য কাজ করে আসছি। দল যদি ইউনিয়নবাসীর সেবক হিসেবে আমাকে কাজ করার জন্য মনোনয়ন দেয়,তাহলে আমি সকল সুবিধা ও সেবা জনগনের দোরগোড়ায় পৌঁছে দিবো। পাশাপাশি মোল্লারহাট ইউনিয়নকে সন্ত্রাস ও মাদকমুক্ত করার প্রতিশ্রুতি দিচ্ছি। উল্লেখ্য, মাহাবুবুর রহমান সেন্টু নলছিটি উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান প্রবীন আইনজীবী ইঞ্জিনিয়ার জি কে মোস্তাফিজুর রহমানের ভাই।
এর আগে আলোচনা সভায় বক্তব্য দেন মোল্লারহাট ইউপির সাবেক চেয়ারম্যান এনামুল হক আলম, নলছিটি উপজেলা শিক্ষক সমিতির সাবেক সভাপতি হারুন অর রশিদ ও গোহাইলবাড়ী জে. এম. মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আবদুল মালেক। অনুষ্ঠানে বিদ্যালয়ের সাবেক ছাত্র, শিক্ষক, সাংবাদিক, মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, আলেমসমাজ,আ’লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

জনতার কণ্ঠ 24 সংবাদ

নলছিটির পূর্ব মালিপুর বাইতুস সালাম জামে মসজিদের কমিটি গঠন

স্টাফ রিপোর্টার : ঝালকাঠির নলছিটি পৌর এলাকার পূর্ব মালিপুর বাইতুস সালাম জামে মসজিদের নতুন কমিটি …