Latest News
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪ ।। ৭ই কার্তিক ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / নলছিটিতে ৪ বছরের শিশুকে ধর্ষণচেষ্টা, গ্রেপ্তার ১

নলছিটিতে ৪ বছরের শিশুকে ধর্ষণচেষ্টা, গ্রেপ্তার ১

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠির নলছিটিতে ৪ বছরের এক শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগ পাওয়া গেছে প্রতিবেশী এক ব্যক্তির বিরুদ্ধে। বুধবার বিকেলে উপজেলার পূর্ব ষাটপাকিয়া গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনার শিশু নির্যাতনকারী শাহীন মীরাকে (৪৫) গ্রেপ্তার করেছে।
শিশুটির বাবা ও পুলিশ জানায়, বুধবার বিকেলে ৪ বছর বয়সের শিশুকন্যা বাড়ির উঠোনে রোধে বসেছিল। এ সময় প্রতিবেশী শহীন মীরা শিশুটিকে তাঁর ঘরে ডেকে নিয়ে যায়। ঘরে লোকজন না থাকায় শিশুটিকে ধর্ষণেরচেষ্টা করে শাহিন। শিশুর চিৎকার শুনে প্রতিবেশীরা এসে তাকে উদ্ধার করে। এসময় শিশুটি যৌন নিপিড়নের ঘটনাটি পরিবারকে জানায়। বিষয়টি জানাজানি হলে নিজের ঘরে তালা দিয়ে আত্মগোপনে চলে যায় শাহীন। পুলিশ শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে। এ ঘটনায় ধর্ষণ চেষ্টার অভিযোগে থানায় মামলা করেছে শিশুটির পরিবার।
নলছিটি থানার পরিদর্শক (তদন্ত) আবদুল হালিম তালুকদার জানান, ঘটনাস্থল পরিদর্শন করে শিশুটিকে যৌন নিপিড়নে বিষয়টির প্রাথমিকভাবে সত্যতা পাওয়া গেছে। বুধবার রাতেই অভিযুক্ত শাহীন মীরাকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় শিশুটির পরিবার ধর্ষণচেষ্টার অভিযোগে একটি মামলা দায়ের করেছে। শাহিন মীরাকে আজ বৃহস্পতিবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

জনতার কণ্ঠ 24 সংবাদ

নলছিটির পূর্ব মালিপুর বাইতুস সালাম জামে মসজিদের কমিটি গঠন

স্টাফ রিপোর্টার : ঝালকাঠির নলছিটি পৌর এলাকার পূর্ব মালিপুর বাইতুস সালাম জামে মসজিদের নতুন কমিটি …