Latest News
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪ ।। ৭ই কার্তিক ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / নলছিটিতে স্বোচ্ছাসেবক লীগ নেতা ও তাঁর প্রতিবন্ধী ভাইয়ের ওপর হামলা

নলছিটিতে স্বোচ্ছাসেবক লীগ নেতা ও তাঁর প্রতিবন্ধী ভাইয়ের ওপর হামলা

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠির নলছিটিতে দুই ভাইকে পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষরা। আহত সিদ্দিক জোমাদ্দার (৩৮) ভৈরবপাশা ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সহসভাপতি ও তাঁর ছোট ভাই ইদ্রিস জোমাদ্দার (৩০) একজন শারীরীক প্রতিবন্ধী। সোমবার সকালে ইউনিয়নের ষাইটপাকিয়া বাজারে এ ঘটনা ঘটে। আহত দুই ভাইকে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহতরা জানান, তিন মাস আগে তাঁর দোকান চুরি হয়। এ বিষয়ে তিনি নলছিটি থানায় একটি অভিযোগ দেন। পরে পুলিশ আশেপাশের গ্যারেজ মালিকদের জিজ্ঞাসাবাদ করে। এসময় সিদ্দিক জোমাদ্দারের পাশের দোকানদার নয়ন খানকেও পুলিশ জিজ্ঞাসাবাদ করে। এর পর থেকে নয়ন খান সিদ্দিক জোমাদ্দারের ওপর ক্ষিপ্ত হয়। সোমবার সকালে প্রথমে এসে সিদ্দিক জোমাদ্দার ও তাঁর ভাই ইদ্রিস জোমাদ্দারকে অকথ্য ভাষায় গালাগালি করে। এক পর্যায়ে রট ও ইট দিয়ে দুই ভাইয়ের মাথাসহ শরীরের বিভিন্নস্থানে আঘাত করে নয়ন খান। পরে স্থানীয়রা আহত দুই ভাইকে উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করেন। এব্যপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানাগেছে।
তবে নয়ন খানের দাবি, তাকে সিদ্দিক জোমাদ্দার ও তাঁর ছোট ভাই ইদ্রিস জোমাদ্দার দোকানে আটকে মারধর করেছে। তিনি কোথাও চিকিৎসা নেয়নি।
নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল হালিম তালুকদার বলেন, এখনো কোন পক্ষই অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

জনতার কণ্ঠ 24 সংবাদ

নলছিটির পূর্ব মালিপুর বাইতুস সালাম জামে মসজিদের কমিটি গঠন

স্টাফ রিপোর্টার : ঝালকাঠির নলছিটি পৌর এলাকার পূর্ব মালিপুর বাইতুস সালাম জামে মসজিদের নতুন কমিটি …