Latest News
রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০২৪ ।। ৩১শে ভাদ্র ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / নলছিটিতে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নলছিটিতে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

স্টাফ রিপোর্টার :
কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নানা আয়োজনের মধ্য দিয়ে ঝালকাঠির নলছিটিতে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার বেলা ১২টায় সরকারি নলছিটি মার্চেন্টস মাধ্যমিক বিদ্যালয় মাঠ থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করে স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা। শোভাযাত্রাটি শহর ঘুরে একই স্থানে গিয়ে শেষ হয়। শোভাযাত্রায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত ও আহতদের ডিসপ্লে প্রদশন করা হয়। এর আগে বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয় বিশাল সমাবেশ। এতে প্রধান অতিথি ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ধর্ম বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম জামাল। বিশেষ অতিথি ছিলেন জেলা বিএনপির আহŸায়ক অ্যাডভোকেট মো. সৈয়দ হোসেন, সদস্যসচিব অ্যাডভোকেট মো. শাহাদাত হোসেন, ঝালকাঠি-২ আসনের সাবেক সংসদ সদস্য ইসরাত সুলতানা ইলেন ভূট্টো। নলছিটি উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহŸায়ক তৌহিদ আলম মান্নার সভাপতিত্বে এবং সদস্যসচিব সাইদুল কবির রানার সঞ্চালনায় সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য দেন বিএনপি নেতা বীর মুক্তিযোদ্ধা মোস্তফা কামাল মন্টু, সরদার এনামুল হক এলিন, গোলাম মোস্তফা ছালু, উপজেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট আনিসুর রহমান হেলাল, পৌর বিএনপির সভাপতি মো. মজিবুর রহমান ও স্বেচ্ছাসেবক দল নেতা রাসেল।
সমাবেশে বক্তারা মানবতা বিরোধী অরাধের দায়ে শেখ হাসিনার ফাঁসি দাবি করে তাকে দেশে এনে বিচারের দাবি জানান। পাশাপাশি দেশের শান্তিশৃঙ্খলা রক্ষার্থে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহŸান জানান বক্তারা। এছাড়াও বর্তমান সরকার প্রধান ড. মো. ইউনূসকে সর্বাত্মক সহযোগিতার কথাও জানানো হয় সমাবেশ থেকে।

 

জনতার কণ্ঠ 24 সংবাদ

নলছিটিতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল

নলছিটি প্রতিনিধি: ঝালকাঠির নলছিটিতে জাতীয়তাবাদী ছাত্রদলের নলছিটি উপজেলার শাখার আয়োজনে শেখ হাসিনার বিচারের দাবিতে বিক্ষোভ …