Latest News
রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০২৪ ।। ৩১শে ভাদ্র ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / নলছিটিতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল

নলছিটিতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল

নলছিটি প্রতিনিধি: ঝালকাঠির নলছিটিতে জাতীয়তাবাদী ছাত্রদলের নলছিটি উপজেলার শাখার আয়োজনে শেখ হাসিনার বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার(১৮ আগষ্ট) সকালে নলছিটি উপজেলা ছাত্রদলের আহবায়ক সাইদুল ইসলাম রনি ও যুগ্ম আহবায়ক আদিফ হাসানের নেতৃত্ব একটি বিশাল মিছিল শহরের শহীদ মিনার এলাকা থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদিক্ষন করে।

এসময় আরোও উপস্থিত ছিলেন নলছিটি উপজেলা বিএনপির ছাত্রবিষয়ক সম্পাদক আবদুল্লাহ আলিফুর রনি, নলছিটি উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক ইমরান হোসেন হিরু,নলছিটি উপজেলা ছাত্রদল নেতা শাহাদাত সিকদার,যুগ্ম আহবায়ক ফরিদ হোসেন হিরা,যুগ্ম আহবায়ক ইকবাল আহমেদ হৃদয়,জাহিদুল ইসলাম হিরন।

এসময় নেতাকর্মীরা স্বৈরাচার শেখ হাসিনার ফাঁসির দাবিতে মূহুর্মহু স্লোগান দিতে থাকেন। মিছিলে উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন ছাত্রদলের পাঁচ শতাধিক নেতাকর্মী অংশ নেন।

মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে তারা বলেন, স্বৈরাচার বিরোধী আন্দোলনে শেখ হাসিনার নির্দেশে অনেক মায়ের বুক খালি হয়েছে। সে পালিয়ে গেলেও তার অনেক দোসর দেশের ভিতর ঘাপটি মেরে আছে। আমরা অতিসত্বর তাদের গ্রেপ্তার করে আইনের আওতায় নিয়ে আসার দাবি জানাচ্ছি, একই সাথে হাসিনাকে বিদেশ থেকে ফিরিয়ে এনে বিচারের মুখোমুখি করার জোর দাবি জানাচ্ছি।

জনতার কণ্ঠ 24 সংবাদ

নলছিটিতে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

স্টাফ রিপোর্টার : কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নানা আয়োজনের মধ্য দিয়ে ঝালকাঠির নলছিটিতে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক …