Latest News
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪ ।। ৭ই কার্তিক ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / ঝালকাঠি পৌর নির্বাচনে আ.লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করলেন লিয়াকত আলী তালুকদার

ঝালকাঠি পৌর নির্বাচনে আ.লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করলেন লিয়াকত আলী তালুকদার

কে এম সবুজ :
আগামী ১১ এপ্রিল ঝালকাঠি পৌরসভা নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন বর্তমান মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি মো. লিয়াকত আলী তালুকদার। শনিবার সকালে তিনি আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন। তৃণমূল ও জেলা নেতৃবৃন্দের সুপারিশ অনুযায়ী লিয়াকত আলী তালুকদার ঝালকাঠি পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের একক প্রার্থী। সে হিসেবে তিনি মনোনয়ন ফরম সংগ্রহ করেন। মনোনয়ন ফরম সংগ্রহকালে তাঁর সঙ্গে জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ মো. মনিরুল ইসলাম তালুকদারসহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
জানা যায়, ঝালকাঠি পৌরসভার মেয়র হিসেবে মো. লিয়াকত আলী তালুকদার সুনামের সঙ্গে কাজ করেছেন। তাঁর পরিকল্পনায় ও আওয়ামী লীগের বর্ষিয়ান নেতা আমির হোসেন আমুর নির্দেশনায় পৌর এলাকার সৌন্দর্য বর্ধনে ব্যাপক উন্নয়ন করেছেন। আরো নতুন নতুন প্রকল্প তৈরি করে ঝালকাঠি পৌরসভাকে একটি আধুনিক ও মডেল হিসেবে গড়ে তোলার কাজ করা হবে। এ কারণে পৌরসভার ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক জেলা নেতৃবৃন্দের কাছে বর্তমান মেয়রের নামই লিখিতভাবে প্রস্তাব করেন। জেলা নেতৃবৃন্দও ওই নামই বহাল রেখে কেন্দ্রে পাঠায়। অন্য কোন ব্যক্তির নাম না থাকায় আওয়ামী লীগ থেকে লিয়াকত আলী তালুকদারই দলের মনোনয়ন পচ্ছেন বলে শোনা যাচ্ছে। ইতোমধ্যে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও ঝালকাঠি-২ আসনের সংসদ সদস্য আমির হোসেন আমু এমপি নিজেও মহান বিজয় দিবসে জেলা আওয়ামী লীগের অনুষ্ঠানে লিয়াকত আলী তালুকদারকে মেয়র প্রার্থী হিসেবে ঘোষণা করেন। তাঁর সঙ্গে দলের নেতাকর্মীদের কাজ করারও আহ্বান জানান সাবেক এ মন্ত্রী।
এ ব্যাপারে বর্তমান মেয়র লিয়াকত আলী তালুকদার বলেন, তৃণমূল ও জেলা নেতৃবৃন্দ আমাকে আবারো মনোনয়নের জন্য সুপারিশ করেছেন। আমির হোসেন আমুও এর সঙ্গে একমত পোষণ করেছেন। তাই আমি দলীয় মনোনয়ন পরম সংগ্রহ করেছি। আল্লাহর রহমতে শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যহত রাখতে আশাকরি আমাকে আবারো দলের মনোনয়ন দেওয়া হবে। দলীয় মনোনয়ন পেয়ে নির্বাচিত হলে আমু ভাইয়ের হাত ধরে ঝালকাঠি পৌরসভাকে উন্নয়ন দিয়ে সাজিয়ে দেওয়া হবে।

জনতার কণ্ঠ 24 সংবাদ

নলছিটির পূর্ব মালিপুর বাইতুস সালাম জামে মসজিদের কমিটি গঠন

স্টাফ রিপোর্টার : ঝালকাঠির নলছিটি পৌর এলাকার পূর্ব মালিপুর বাইতুস সালাম জামে মসজিদের নতুন কমিটি …