Latest News
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪ ।। ৪ঠা আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / ঝালকাঠিতে পুলিশের মাস্ক বিতরণ

ঝালকাঠিতে পুলিশের মাস্ক বিতরণ

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠিতে করোনা ভাইরাসের বিস্তার রোধে জনসাধারণের মধ্যে মাস্ত বিতরণ করেছে জেলা পুলিশ। করোনা মোকাবেলায় জনসাধারণকে উসচেতন, উদ্বুদ্ধ ও অনুপ্রাণিত করার পদক্ষেপ এ কর্মসূচি পালন করা হয়। রবিবার বেলা ১২টায় শহরের ফায়ার সার্ভিস সড়কে মাস্ক বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন বরিশাল রেঞ্জের অতিরিক্ত ডিআইজি এ কে এম এহসান উল্লাহ। অতিথিরা শহরের বিভিন্ন মোড়ে মোড়ে দাঁড়িয়ে পথচারী ও যানবাহনের চালকদের মুখে মাস্ক পরিয়ে দেন। এছাড়াও মানুষকে সচেতন করার জন্য পুলিশের পক্ষ থেকে লিফলেট বিতরণ করা হয়। সামাজিক দুরত্ব বজায় রাখাসহ স্বস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেন পুলিশের এ প্রচারণা টিম।
মাস্ক ও লিফলেট বিতরণকালে ঝালকাঠির ভারপ্রাপ্ত পুলিশ সুপার মো. হাবীবুল্লাহ, জেলা পরিষদ চেয়ারম্যান সরদার মো. শাহ আলম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আরিফুর রহমান, সিনিয়র সহকারী পুলিশ সুপার প্রশান্ত কুমার দে ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খলিলুর রহমান উপস্থিত ছিলেন। পুলিশের মাস্ক বিতরণ কার্যক্রম চলমান থাকবে বলেও জানিয়েছেন ভরপ্রাপ্ত পুলিশ সুপার।
অতিরিক্ত ডিআইজি এ কে এম এহসান উল্লাহ বলেন, দেশে দ্বিতীয় বারের মতো করোনার প্রাদুর্ভাব দেখা দিয়েছে। তাই সাধারণ মানুষকে সচেতন করতে পুলিশের এ উদ্যোগ গ্রহণ করেছে।

জনতার কণ্ঠ 24 সংবাদ

আওয়ামী লীগের সভাপতির পদ থেকে ইউপি চেয়ারম্যানের পদত্যাগ

স্টাফ রিপোর্টার : ঝালকাঠির নলছিটি উপজেলার দপদপিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহরাব হোসাইন বাবুল মৃধা ইউনিয়ন …