Latest News
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪ ।। ৬ই কার্তিক ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / ঝালকাঠিতে নৌকা প্রতীকের মেয়র প্রার্থীর গণসংযোগ

ঝালকাঠিতে নৌকা প্রতীকের মেয়র প্রার্থীর গণসংযোগ

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠি পৌরসভা নির্বাচনের প্রচারণার শেষ দিনে শনিবার সকালে শহরের ফায়ার সার্ভিস মোড় থেকে দলীয় নেতাকর্মীদের নিয়ে গণসংযোগ ও ফিললেট বিতরণ করেন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী মো. লিয়াকত আলী তালুকদার। তিনি বিভিন্ন স্থানে ঘুরে ঘুরে পথচারীদের হাতে লিফলেট তুলে দেন। এ সময় নৌকা প্রতীকে ভোট দেওয়ার জন্য ভোটারদের অনুরোধ করেন তিনি।
গণসংযোগ ও লিফলেট বিতরণকালে তাঁর সঙ্গে ছিলেন ঝালকাঠি-২ আসনের সংসদ সদস্য আমির হোসেন আমুর এপিএস মো. ফখরুল মজিদ মাহমুদ কিরণ, জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, সহ সভাপতি সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আরিফুর রহমান ও চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মো. সালাহ উদ্দিন আহম্মেদ সালেক।
আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী লিয়াকত আলী তালুকদার বলেন, নৌকা বিজয়ের প্রতীক। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ঝালকাঠি-২ আসনের সংসদ সদস্য আমির হোসেন আমু আমার হাতে নৌকা তুলে দিয়েছেন। আমি এর মর্যাদা রাখবো। ভোটের মাঠে শুরু থেকে শেষ পর্যন্ত আছি। আশাকরি জনগণ বিগত দিনের উন্নয়ন দেখে আবারো আমাকে ভোট দিয়ে মেয়র নির্বাচিত করবে।
ঝালকাঠি পৌরসভায় ২২টি কেন্দ্রে ইভিএম মেশিন ব্যবহার করে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এ পৌরসভায় ৩৯ হাজার ৬৩৬ জন ভোটার রয়েছে। এর মধ্যে ১৯ হাজার ৪৭৬ জন পুরুষ ও ২০ হাজার ১৬০ জন মহিলা ভোটার।

জনতার কণ্ঠ 24 সংবাদ

নলছিটির পূর্ব মালিপুর বাইতুস সালাম জামে মসজিদের কমিটি গঠন

স্টাফ রিপোর্টার : ঝালকাঠির নলছিটি পৌর এলাকার পূর্ব মালিপুর বাইতুস সালাম জামে মসজিদের নতুন কমিটি …