Latest News
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪ ।। ৬ই কার্তিক ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / ঝালকাঠিতে অভ্যন্তরিণ চারটি রুটে গণপরিবহণ চলাচল শুরু

ঝালকাঠিতে অভ্যন্তরিণ চারটি রুটে গণপরিবহণ চলাচল শুরু

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠিতে বৃহস্পতিবার সকাল থেকে অভ্যন্তরিণ চারটি রুটে গণপরিবহণ চলাচল শুরু হয়েছে। বাস্ট্যান্ড থেকে বরিশালের প্রবেশদ্বার কালিজিরা, রাজাপুর, কাঁঠালিয়া, আমুয়া ও ভান্ডারিয়া পর্যন্ত ছেড়ে যাচ্ছে যাত্রীবাহী বাস। অভিযোগ রয়েছে গণপরিবহণ চলাচল শুরু হলেও যাত্রী ও গাড়ির সঙ্গে সংশ্লিষ্টরা স্বাস্থ্যবিধি মানছেন না। এতে করোনা সংক্রমণ বেড়ে যাওয়ার আশংকা করছেন অনেক যাত্রী। তবে বাস চলাচল শুরু হওয়ায় যাত্রীরা অল্প খরচে গন্তব্যে যেতে পেরে খুশি।
শহরের কাঠপট্টি এলাকার রুস্তুম আলী হাওলাদার বলেন, গণপরিবহণ চালু করায় ঝালকাঠি থেকে বরিশাল যেতে কম খরচ হচ্ছে। তবে অনেকেই দেখলাম স্বাস্থ্যবিধি মানছেন না। এক আসন ফাঁকা রাখার কথা থাকলেও গাদাগাদি করে যাত্রীরা গন্তব্যে যাচ্ছেন। কারো মুখে মাস্ক আছে, কারো নেই। এভাবে চলতে থাকলে করোনা সংক্রমণ বাড়তে পারে।
ঝালকাঠি জেলা সড়ক পরিবহণ শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক বাহাদুর চৌধুরী বলেন, যাত্রীদের মাস্ক বাধ্যতামূলক করা হয়েছে। গাড়ির স্টাফদেরও মাস্ক পরতে হবে। কারো মুখে মাস্ক না থাকলে তাদের গাড়িতে উঠতে দেওয়া হচ্ছে না।
জেলা বাস ও মিনিবাস মালিক সমিতির যুগ্ম সম্পাদক নাসির উদ্দিন আহম্মেদ বলেন, আমরা আপাতত জেলার অভ্যন্তরে চারটি রুটে গণপরিবহণ চালু করেছি। সবাই স্বাস্থ্যবিধি মেনে চলাচল করছেন।

জনতার কণ্ঠ 24 সংবাদ

নলছিটির পূর্ব মালিপুর বাইতুস সালাম জামে মসজিদের কমিটি গঠন

স্টাফ রিপোর্টার : ঝালকাঠির নলছিটি পৌর এলাকার পূর্ব মালিপুর বাইতুস সালাম জামে মসজিদের নতুন কমিটি …