Latest News
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪ ।। ৭ই কার্তিক ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / জনগণের মেয়র হতে চাই : আবদুল ওয়াহেদ খান

জনগণের মেয়র হতে চাই : আবদুল ওয়াহেদ খান

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠির নলছিটি পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনিত মেয়র প্রার্থী বীরমুক্তিযোদ্ধা আবদুল ওয়াহেদ খান বলেছেন, পৌরবাসী ট্যাক্স দেয়, সেবাটাও তাদের সেবাবে দিতে হবে। আমি মেয়র নির্বাচিত হলে আমাদের অভিভাবক আমির হোসেন নেতৃত্বে নলছিটি শহরকে একটি মডেল পৌরসভায় রূাপান্ত করবো। আমি আগের কমিশনার হিসেবে আপনাদের সেবা করেছি, এখনও করবো। আমি জনগণের মেয়র হতে চাই। স্থানীয় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। মঙ্গলবার রাতে শহরের পুরনো পোস্ট অফিস সড়কের নিজস্ব কার্যালয়ে মতবিনিময় সভার আয়োজন করা হয়।
মেয়র প্রার্থী আবদুল ওয়াহেদ খান বলেন, আমির হোসেন আমু আমাকে পছন্দ করেন বিধায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য করেছিলেন। এখন আমাকে পৌরসভার মেয়র পদে মনোনয়ন দিয়েছেন। আমি তাঁর আস্থার প্রতি সম্মান রেখে কাজ করে যাচ্ছি। নির্বাচনে সাংবাদিকদের কাছে সবধরণের সহযোগিতা কামনা করেছেন তিনি।
মতবিনিময় সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট হোসেন আকন খোকন, সাংগঠনিক সম্পাদক এইচ এম আখতারুজ্জামান বাচ্চু, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনার্ধন দাস, যুবলীগের আহ্বায়ক দুলাল শরীফ ও ছাত্রলীগ সভাপতি অনিক রহমান সরদার।

জনতার কণ্ঠ 24 সংবাদ

নলছিটির পূর্ব মালিপুর বাইতুস সালাম জামে মসজিদের কমিটি গঠন

স্টাফ রিপোর্টার : ঝালকাঠির নলছিটি পৌর এলাকার পূর্ব মালিপুর বাইতুস সালাম জামে মসজিদের নতুন কমিটি …