Latest News
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪ ।। ২রা কার্তিক ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / কাঁঠালিয়ায় সেপটিক ট্যাংকে কাজ করতে গিয়ে দমবন্ধ হয়ে দুই শ্রমিকের মৃত্যু

কাঁঠালিয়ায় সেপটিক ট্যাংকে কাজ করতে গিয়ে দমবন্ধ হয়ে দুই শ্রমিকের মৃত্যু

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠির কাঁঠালিয়ায় একটি বাড়ির নতুন সেপটিক ট্যাংকে সেন্টারিংয়ের কাজ করতে গিয়ে দমবন্ধ হয়ে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকাল ১০টার দিকে উপজেলার মহিষকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। মৃত দুই যুবকের নাম আসাদুল হক (৩২) ও মজলু মিয়া (২৬)।
পুলিশ ও স্থানীয়রা জানায়, চেঁচরীরামপুর বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক শিক্ষক আলতাফ হোসেন খানের মহিষকান্দি গ্রামের বাড়িতে নতুন একটি সেপটিক ট্যাংক নির্মাণ করা হয়। মঙ্গলবার সকালে ট্যাংকের ভেতরে ঢুকে সেন্টারিং খোলার কাজ করছিলেন ভান্ডারিয়া উপজেলার গাজীপুর গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে আসাদুল হক ও কাঁঠালিয়ার মহিষকান্দি গ্রামের শাহাদাত মিয়ার ছেলে মজলু মিয়া নামের দুই শ্রমিক। ট্যাংকের ভেতরে দমবন্ধ হয়ে দুইজনই গুরুতর অসুস্থ হয়ে পড়ে। তাদের চিৎকার শুনে আলতাফ হোসেনের ছেলে পলাশ খান ও প্রতিবেশী শুভ খান তাদের উদ্ধার করে। এসময় পলাশ খানও অসুস্থ হয়ে পড়ে। তাদের পার্শ্ববর্তী জেলা পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। চিকিৎসক এদের মধ্যে দুজনকে মৃত ঘোষণা করেন। অসুস্থ পলাশ খানকে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
কাঁঠালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলক চন্দ্র রায় বলেন, সেপটিক ট্যাংকির কাজ করতে গিয়ে দমবন্ধ হয়ে তাদের মৃত্যু হয়েছে। এ বিষয়ে পুলিশ তদন্ত করে দেখছে। মৃত দুইজনের ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

জনতার কণ্ঠ 24 সংবাদ

নলছিটিতে স্বেচ্ছাসেবক দলের সংবাদ সম্মেলন, আহ্বায়কের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদ

স্টাফ রিপোর্টার : ঝালকাঠির নলছিটি উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক তৌহিদ আলম মান্নার বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদ …