Latest News
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪ ।। ৭ই কার্তিক ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / আজ খুলনার হুজুরের মৃত্যুবার্ষিকী

আজ খুলনার হুজুরের মৃত্যুবার্ষিকী

স্টাফ রিপোর্টার : আজ (১৩ জানুয়ারি) বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ, মুফতি ও মুহাদ্দীস আলহাজ্জ্ব হজরত মাওলানা মোঃ আব্দুল ওহাব সাহেব খুলনার হুজুর (রহ.) এর দ্বিতীয় ইন্তেকাল বার্ষিকী। ধর্মীয়ভাব গাম্ভির্য্যর সাথে দিবসটি পালনে তাঁর প্রতিষ্ঠিত দেশের বিভিন্ন মসজিদ-মাদ্রাসা এবং তার কর্মস্থল ভাতকাঠি, গওহরডাঙ্গা, রাজাপুর, ভেরনবাড়ীয়া, দেবীপুর, হদুয়া, হাড়ীখালী, তুশখালী ও নলছিটি ফাজেল মাদ্রাসায় নানা কর্মসূচির আয়োজন করা হয়েছে।

এ উপলক্ষে ঝালকাঠির নলছিটির খুলনা গ্রামে তাঁর প্রতিষ্ঠিত জামে মসজিদ, নূরাণী তা’লীমুল কুরআন মাদ্রাসা ও ঈদগাহ ময়দানে সওয়াব রেসানী, মিলাদ ও দোয়ার মাহফিলের আয়োজন করা হয়েছে।

এ ছাড়া সকাল ৮টায় সম্মিলিতভাবে হুজুর (রহঃ) এর মাজার জিয়ারত, সকাল ৯টায় খতমে কুরআন, সকাল ১০ টা থেকে আছর পর্যন্ত সুরে মদিনা শিল্পিগুষ্ঠির ইসলামি সংগিত পরিবেশন। বাদ জোহর খতমে খাজেগান, বাদ মাগরিব হালকায়ে জিকির।

তারপর আমন্ত্রিত অতিথিবৃন্দ ঈমান ও আমলের উপর ওয়াজ এবং নছিহত পেশ করবেন, সবশেষে মুনাজাত ও তবারক বিতরণ করা হবে। উল্লেখ্য গত বছরের এই দিনে ৮৪ বছর বয়ছে এই বরেণ্য ওলি ওফাত লাভ করেন। হুজুর এঁর একমাত্র সাহেবজাদা পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সহকারী রেজিস্ট্রার এবং শাখা প্রধান (জনসংযোগ ও প্রকাশনা বিভাগ) মুহাম্মাদ ইমাদুল হক ফেরদৌছ প্রিন্স খুলনার হুজুর (রহঃ) এর ঈসালে সওয়াব রেসানী, মিলাদ এবং দোয়ার মাহফিলে শরীক হয়ে অশেষ নেকী হাসিল করার জন্য সকল ইসলাম প্রিয় ভাইদের প্রতি আহবান জানিয়েছেন।

জনতার কণ্ঠ 24 সংবাদ

নলছিটির পূর্ব মালিপুর বাইতুস সালাম জামে মসজিদের কমিটি গঠন

স্টাফ রিপোর্টার : ঝালকাঠির নলছিটি পৌর এলাকার পূর্ব মালিপুর বাইতুস সালাম জামে মসজিদের নতুন কমিটি …