Latest News
রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০২৪ ।। ৩১শে ভাদ্র ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / আওয়ামী লীগের সভাপতির পদ থেকে ইউপি চেয়ারম্যানের পদত্যাগ

আওয়ামী লীগের সভাপতির পদ থেকে ইউপি চেয়ারম্যানের পদত্যাগ

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠির নলছিটি উপজেলার দপদপিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহরাব হোসাইন বাবুল মৃধা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতিসহ দলের সকল পদ থেকে পদত্যাগ করেছেন। গত ২০ আগস্ট তিনি উপজেলা আওয়ামী লীগের সভাপতির কাছে এ পদত্যাগপত্র পৌঁছে দেন বলে ২১ আগস্ট রাতে নিজের ফেসবুকে একটি পোস্ট করেন।
পদত্যাগপত্রে তিনি উল্লেখ করেন, ছাত্রদের যৌক্তিক অধিকার আদায়ের ধারাবাহিকতায় বৈষম্যবিরোধী আন্দোলনে নিরিহ মেধাবী শিক্ষার্থী ও নিরস্ত্র মানুষের ওপর হামলা, এমনকি নিরিহ গরিব অসহায় দিনমজুর জনতার ওপরে গুলিবর্ষণসহ বিভিন্ন অন্যায় কার্যক্রম আমার কাছে অত্যন্ত নিন্দনীয় ও অত্যন্ত ঘৃণিত লেগেছে। তাই আমি বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় পদ থেকে স্বেচ্ছায় পদত্যাগ করলাম।
এ ব্যাপারে দপদপিয়া ইউপি চেয়ারম্যান সোহরাব হোসাইন বাবুল মৃধা বলেন, আমি স্থানীয় জনগণের ভালোবাসা নিয়ে প্রথমবার সতন্ত্র প্রার্থী হয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। পরবর্তী সময়ে পরিস্থিতির কারণে আমাকে দলীয়ভাবে নির্বাচন করতে হয়েছে। আমি সবসময় জনগণের পাশে আছি, থাকবো। দলমত নির্বিশেষে সবার সঙ্গে মিলেমিশে থাকতে চাই। তাই আমি আওয়ামী লীগের পদ থেকে পদত্যাগ করেছি।

জনতার কণ্ঠ 24 সংবাদ

নলছিটিতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল

নলছিটি প্রতিনিধি: ঝালকাঠির নলছিটিতে জাতীয়তাবাদী ছাত্রদলের নলছিটি উপজেলার শাখার আয়োজনে শেখ হাসিনার বিচারের দাবিতে বিক্ষোভ …